শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সঙ্গমের গুণ বোঝালেন উরফি!

সঙ্গমের গুণ বোঝালেন উরফি!

সঙ্গমের গুণ বোঝালেন উরফি!
সঙ্গমের গুণ বোঝালেন উরফি!

তমাল দাস : সাজ-পোশাকের জন্য বার বার শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ। ফ্যাশন ছেড়ে এ বার ‘সেক্স গুরু’র ভূমিকায় উরফি। অনুরাগীদের বাতলে দিলেন নানা রকম টোটকা।

ছকভাঙা পোশাকের কারণে হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ। তিনি যেমন সমালোচিত, তেমনই কেউ কেউ তাঁর ফ্যাশনের তারিফ না করেও পারেন না। বিভিন্ন সময় ট্রোলডও হয়েছেন উরফি।

কিন্তু সেই ভয়ে দমে যাননি এই কন্যে। কখনও তাঁর নিন্দকদের পাল্টা উত্তর দিয়েছেন, কখনও তাঁদের এড়িয়েও গিয়েছেন। এ বার ফের লাইমলাইটে উরফি। কিন্তু এ বার অন্য কারণে।

শৌখিনীর বদলে এ বার ‘সেক্স গুরু’র ভূমিকায় উরফি! নিজের ইনস্টা অনুরাগীদের দিলেন বেডরুমে ভাল সময় কাটানোর টোটকা। ভেঙে দিলেন যৌনতা নিয়ে চলতি ধ্যান-ধারণা।

উরফি নিজের ইনস্টাগ্রামে একটি মহিলার ভিডিয়ো ভাগ করেছেন। ভিডিয়োয় ওই মহিলা বলেন, নিয়মিত সঙ্গমে লিপ্ত হলে মহিলাদের বয়স্ক দেখায়। এই ভিডিয়ো দেখা মাত্র নিজের মতামত প্রকাশ করেন উরফি।

খানিকটা উপদেশের সুরেই বলেন, ‘‘যৌন জীবনের সঙ্গে বয়স বাড়ার কোনও সম্পর্ক নেই।’’ শুধু বলেই থেমে যাননি অভিনেত্রী, বেশ কিছু টোটকাও দিলেন।

মহিলার ভিডিয়ো দেখে উরফি ব্যঙ্গ করে বলেন, “সঙ্গমে লিপ্ত হলে নাকি মহিলাদের বুড়ো লাগে। এই মহিলা মনে হয় হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়েছেন, আপনারা কী বলেন!”

এর পরই উরফি মনোবিদের একটি স্ক্রিনশট ভাগ করেন যেখানে লেখা রয়েছে, ‘নিয়মিত যৌন মিলন মহিলাদের ত্বকের ঔজ্জ্বল্য সাত গুণ বাড়িয়ে দেয়।

যৌন মিলনের ফলে এন্ডোরফিন নিঃসৃত হয় যা ঘুম বাড়ায় পাশাপাশি চিন্তা কমায়, এক কথায় মানসিক চাপ কমাতে সাহায্য করে। এ ছাড়া যৌন মিলন রক্ত সঞ্চালনা স্বাভাবিক করে শুধু তাই নয় ত্বকের ঔজ্জ্বল্য বাড়াতেও সাহায্য করে’।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply